শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ভোলায় দলিতদের জীবনমান উন্নয়নে আলোচনা সভা

ভোলায় দলিতদের জীবনমান উন্নয়নে আলোচনা সভা

dynamic-sidebar

ভোলা প্রতিনিধি :ভোলায় দলিত ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান ও আর্থসামাজিক অবস্থা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পৌর শহরের হরিজন কলোনিতে এ আলোচনা সভার আয়োজন করে কয়েকটি বেসরকারি উন্নয়ন সংস্থা।

বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠির অধিকার আন্দোলন কেন্দ্রীয় শাখার যুগ্ম সম্পাদক উত্তম কুমার ভক্তের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- ভোলা সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, ভোলা বিআরডিবি চেয়ারম্যান গৌরাঙ্গ চন্দ্র দে, জেলা হরিজন ঐক্যপরিষদ সভাপতি মানিক লাল ডোম, বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠির অধিকার আন্দোলন ভোলা জেলা শাখার সভাপতি চন্দ্র মোহন সিডু, সাধারণ সম্পাদক শিক্ষক স্বপন কুমার দে, সদর পূজা উদযাপন পরিষদ সভাপতি শান্ত ঘোষসহ অন্যরা।

এসময় বক্তারা বলেন, দলিত, হরিজনসহ সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর মানুষরা আমাদের সমাজে এখনও অবহেলিত। তারা সমাজে অন্য মানুষের মতো সুন্দর জীবন যাপন করতে চাইলেও পারে না। তাদের আর্থিকভাবে সাহায্য করার জন্য সরকার একাধিক উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে। এই কর্মসূচিগুলোর সঠিক বাস্তবায়ন হলে এই অবহেলিত মানুষগুলো তাদের জীবনকে পরিবর্তনের পাশাপাশি তাদের মৌলিক চাহিদা পূরণের পথ খুঁজে পায়। তাই বক্তারা এ লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net